মঙ্গলবার, ১৪ জুন, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

মিনিস্টার মাইওয়ান গ্রুপের ২০তম বর্ষপূর্তিকে স্মরণীয় করে রাখতে ই-কমার্স সাইট “ই-রাজ”-এর আনুষ্ঠানিক উদ্বোধন ও প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি।


হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা’য় প্রবাসী কল্যাণ ব্যাংকের বৈদেশিক মুদ্রা বিনিময় বুথ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।


ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সঙ্গে কো-ব্রান্ডেড প্রি-পেইড কার্ড সেবা প্রদানের লক্ষ্যে একটি চুক্তি করেছে।


ব্যাংক ব্যবসায়ের ঝুঁকি হ্রাস ও টেকসই উন্নয়নের প্রয়াসে প্রিমিয়ার ব্যাংকের প্রধান কার্যালয়ের “লার্নিং অ্যাণ্ড ট্যালেন্ট ডেভেলপ্মেন্ট সেন্টার”-এ রিস্ক ম্যানেজমেন্ট বিভাগ “রিস্ক ম্যানেজমেন্ট ইন ব্যাংকস্” শীর্ষক কর্মশালা আয়োজন করে।


যমুনা ঈদ ক্যাম্পেইন সিজন-৪ এর পুরস্কার প্রাপ্ত বিজয়ী ক্রেতা মো. রহিম মিয়া। তিনি কেরানিগঞ্জের যমুনার ডিলার শোরুম ঝিলমিল ইলেকট্রনিক্স থেকে ৩৪৮ লিটারের ১টি ফ্রিজ কিনে আর একটি ফ্রিজ ফ্রি পেয়ে ছিলেন


বিএসএইচআরএম-ডিআইইউ নবম আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন-২০২২ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ড্যাফোডিল পরিবারের গ্রুপ সিইও এবং সম্মেলনের উপদেষ্টা মোহাম্মদ নুরুজ্জামান, সম্মেলনের চেয়ারম্যান ও বিএস এইচআরএম এর ট্রেজারার মো. শফিকুল আলম প্রমুখ। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর