মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

একুশে বইমেলা ২০২২ এ বিকাশ পেমেন্টের মাধ্যমে সর্বোচ্চ বই বিক্রেতা ৯ প্রকাশনা প্রতিষ্ঠানকে পুরস্কৃত করল বিকাশ। তিন ক্যাটাগরিতে এই পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়।


রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-এর নবরাত্রি হলে হয়ে গেল কৃষি প্রযুক্তি পণ্য প্রস্তুত ও বিপণনকারী প্রতিষ্ঠান মেটাল-এর অ্যানোয়াল মিট ২০২২।


বিদ্যুৎ সাশ্রয়ে সাপ্তাহিক বন্ধ একদিন বাড়াল ওয়ালটন। উৎপাদন ও বিক্রয়সহ সব ধরনের কার্যক্রম স্বাভাবিক রেখে চলমান বৈশি^ক জ্বালানি সংকট মোকাবিলায় এ উদ্যোগ নিয়েছে তারা।


বিশ্বের নাম্বার ওয়ান এয়ারকন্ডিশনার ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছে গ্রী এসি। সম্প্রতি ইউরো মনিটর ইন্টারন্যাশনাল ২০২১ সালের জন্য গ্রী এয়ারকন্ডিশনারকে সেরা ব্র্যান্ডের মর্যাদা দেয়। বিশ্বব্যাপী বাজারজাতকৃত এয়ারকন্ডিশনার পণ্যের ব্যবসায়িক বুদ্ধিমত্তা, বাজার বিশ্লেষণ, রিটেইল সেলস ভলিউম এবং ভোক্তাদের অন্তদৃষ্টি- এ চারটি ভিত্তি সূচক মূল্যায়নে গ্রী এই স্বীকৃতি অর্জন করে। অত্যাধুনিক প্রযুক্তি ও পরিবেশবান্ধব নতুন নতুন সিরিজের এয়ারকন্ডিশনার দেশেই উৎপাদন, সরবরাহ ও বাজারজাতকরণ করছে ইলেক্ট্রো মার্ট গ্রুপ। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর