বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সম্প্রতি সিটি আলো এবং বাংলাদেশ ওমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (বিডব্লিউসিসিআই) মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।


মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের রিটেইল ডিস্ট্রিবিউশন ডিভিশন এবং এনআরবি ব্যাংকিংয়ের অর্ধবার্ষিক ব্যবসা পর্যালোচনা সম্মেলন সম্প্রতি ব্যাংকের গুলশানে অবস্থিত প্রধান কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।


ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) ইনস্টিটিউট ফর অ্যাডভান্স রিসার্চের (আইএআর) উদ্যোগে ‘বাংলাদেশ ও তুর্কি উন্নয়নের অংশীদারিত্ব : টেকসই উন্নয়নের চ্যালেঞ্জ’ শীর্ষক সেমিনার ইউআইইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।


সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের কলা ও সমাজবিজ্ঞান অনুষদের সামার সেমিস্টার ২০২২-এ ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ গতকাল বিশ্ববিদ্যালয়ের বনানীর সেমিনার হলে অনুষ্ঠিত হয়।


পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৭৪৬৮ জন বিমা গ্রাহকের বিমা দাবির মোট ২৪,৪১,৬৮,১৮৯/- টাকার চেক হস্তান্তর উপলক্ষে আলোচনা সভা ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে অনুষ্ঠিত হয়।


ডাইকিনের শীতাতপ নিয়ন্ত্রণ (এসি) দিয়ে বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করল ‘জিবিইএস এশিয়া’। সম্প্রতি একটি হোটেলে দক্ষিণ এশিয়া অঞ্চলে ভিআরভি প্রযুক্তির সম্ভাবনা নিয়ে এক সেমিনারের মাধ্যমে নতুন পণ্যের পরিচয় করিয়ে দেয় প্রতিষ্ঠানটি। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর