মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ইস্টার্ন ইউনিভার্সিটিতে (ইইউ) ৩৭তম আন্ত:বিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং কনটেস্ট ২০২২ অনুষ্ঠিত হয়েছে। ২৩ আগস্ট প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগ থেকে ১০টি দল অংশগ্রহণ করে।


পূবালী ব্যাংক লিমিটেড সম্প্রতি ইন্টারনেট ব্যাংকিং/পাই ব্যাংকিং অ্যাপসের মাধ্যমে ডেসকো বিল (প্রিপেইড ও পোস্টপেইড) প্রদানের জন্য ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে।


২৫ আগস্ট ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ শিক্ষার্থী এবং শিক্ষকদের সুবিধার্থে নতুন চারটি রুট উদ্বোধন উপলক্ষে আরো ০৫টি নতুন বাস সংযোজন করেছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী নতুন বাস বহরের উদ্বোধন করেন।


২৪ আগস্ট বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ে জাহাঙ্গীর আলম কনফারেন্স হলে বাংলাদেশ ব্যাংকের সঙ্গে মিডল্যান্ড ব্যাংকের সিএমএসএমই ঋণ বিতরণে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।


সাস্টেইনেবল ফাইন্যান্স, সিএসআর, গ্রিন ফাইন্যান্স ও কোর ব্যাংকিং কার্যক্রমে সক্ষমতা বিবেচনায় বাংলাদেশ ব্যাংক কর্তৃক নির্বাচিত দেশসেরা ১০ ব্যাংকের তালিকায় স্থান পাওয়ায় এক্সিম ব্যাংককে সম্মাননা পদক প্রদান করেছে বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট- বিআইবিএম ও জার্মান কো-অপারেশন।


ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র সেন্টার ফর এনার্জি রিসাচের্র উদ্ভাবিত ‘স্মার্ট সোলার ইরিগেশন সিস্টেম’ গবেষণা প্রকল্পটি ‘ওয়ার্ল্ড সোসাইটি অব সাসটেইনেবল এনার্জি টেকনোলজিস’ -এর ইনোভেশন অ্যাওয়ার্ড-২০২২ অর্জন করেছে। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর