সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংক এগ্রিকালচারাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর

অধ্যাপক ড. এ বি এম রাশেদুল হাসান এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশে ভাইস চ্যান্সেলর হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। প্রফেসর রাশেদুল হাসান মালয়েশিয়ার লিঙ্কন ইউনিভার্সিটি থেকে ডক্টর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (ডিবিএ) ডিগ্রি অর্জন করেছেন।

 

এসএমসির নবনিযুক্ত এমডি এবং সিইও (ভারপ্রাপ্ত)

সোশ্যাল মার্কেটিং কোম্পানির (এসএমসি) ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন তসলিম উদ্দিন খান। জনস্বাস্থ্য বিষয়ক বিভিন্ন কর্মসূচি পরিকল্পনা, বাস্তবায়ন এবং মূল্যায়নে তার অভিজ্ঞতা রয়েছে। বর্তমান দায়িত্ব গ্রহণের আগে তিনি কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

কনকা পিস অব মাইন্ড অ্যাওয়ার্ড-২০২২ রেফ্রিজারেটর ব্র্যান্ড

বিশ্বের ১৬০টিরও অধিক দেশে সমাদৃত  রেফ্রিজারেটর ব্র্যান্ড কনকা পিস অব মাইন্ড অ্যাওয়ার্ড-২০২২ পুরস্কার অর্জন করেছে। সম্প্রতি চীনের সাংহাই নিউজপেপার গ্রুপ কর্তৃক আয়োজিত ১৫তম ইয়ফেং কনফারেন্সে এই পুরস্কার ঘোষণা করা হয়। বিশ্বব্যাপী বাজারজাতকৃত ২০০০-এর অধিক সেরা ব্র্যান্ড পণ্যের বিবেচনায় সবাইকে পেছনে ফেলে শীর্ষ ৫০তম অ্যাওয়ার্ড অর্জন করে কনকা।

 

দেশের অন্যতম বৃহৎ ভেজিটেবল সাপ্লাই চেইন নেটওয়ার্ক ফসল ডটকম লিমিটেড এবং জনপ্রিয় টেলিমেডিসিন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডকটাইম লিমিটেডের মধ্যে একটি দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

 

স্টার ব্র্যান্ড প্রোমোটার কার্যক্রম শুরু করল দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। স্টার ব্র্যান্ড প্রোমোটারদের সঙ্গে ওয়ালটন সিইও গোলাম মুর্শেদসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

চা শ্রমিকদের দৈনিক নগদ মজুরি বৃদ্ধির উদ্যোগ দেশবাসীকে অবহিত করতে বাংলাদেশ চা সংসদের পক্ষ থেকে একটি প্রেস ব্রিফ সেশনের আয়োজন করা হয়। এই ব্রিফিংয়ে অংশ নেন বাংলাদেশ চা সংসদের চেয়ারম্যান ও সদস্যরা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর