রবিবার, ৩০ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

হেডকোয়ার্টার পরিদর্শনকালে এটিপিএফ সদস্যভুক্ত দেশগুলোর সিইওদের প্রতিনিধি দলের সঙ্গে ইপিবি এবং ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিশ্ব বিখ্যাত জে পি মরগান চেজ ব্যাংক থেকে ‘২০২২ ইউ এস ডলার ক্লিয়ারিং কোয়ালিটি রিকগনিশন অ্যাওয়ার্ড’ পেয়েছে ন্যাশনাল ব্যাংক লিমিটেড।

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনকারী মাঠ পর্যায়ের কর্মী ও কর্মকর্তাদের বার্ষিক সম্মেলন ও বীমা দাবির ২৩ কোটি ৭৫ লাখ টাকার চেক বীমা গ্রাহকের কাছে কক্সবাজার হোটেল সি প্যালেসে হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী।

ইউসিবি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং উপায়-এর পরিচালনা পর্ষদের সদস্য মো. আবদুল্লাহ আল মামুন, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন কোম্পানি বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজ এবং যিনি একই সঙ্গে উপায়-এর পরিচালনা পর্ষদেরও একজন সদস্য এবং মন্ডেলেজ ইন্টারন্যাশনালের কান্ট্রি হেড জাহিদ আলম খান যৌথভাবে উপায় ও ট্যাং রমজান মেগা ক্যাম্পেইনের গ্র্যান্ড প্রাইজ জয়ী হাফিজ মো. বিল্লাল হোসেনের হাতে গাড়ির চাবি তুলে দেন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর