৪ ডিসেম্বর, ২০২০ ১৭:১২

যাদু দিয়ে ভোটের প্রচারণা

দিনাজপুর প্রতিনিধি

যাদু দিয়ে ভোটের প্রচারণা

দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভা নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থী যাদু দেখিয়ে ভিন্ন ধরনের নির্বাচনী প্রচারণায় এলাকায় অন্য রকম সাড়া ফেলেছেন। এদিকে, করোনা ও শীতের প্রকোপ উপেক্ষা করে ফুলবাড়ী পৌর এলাকায় ভোটের গরম হাওয়া বইছে। এ সময় বিনোদনের ব্যবস্থা করেই ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইছেন যাদু শিল্পী কাউন্সিলর প্রার্থী সেকেন্দার আলী জিন্নাহ। 

ফুলবাড়ী পৌর এলাকার ৮নং ওয়ার্ডের কাঁটাবাড়ী গ্রামের সেকেন্দার আলী জিন্নাহ নামে এক কাউন্সিলর প্রার্থী তার সংশ্লিষ্ট ওয়ার্ডের বিভিন্ন অলিতে গলিতে যাদু প্রদর্শন করে ভিন্ন ধরনের প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন। এ সময় তাদের কাছে ভোট প্রার্থনা করছেন। তার এই ব্যতিক্রমধর্মী প্রচারণায় লোক সমাগমও ব্যাপক। প্রার্থী জিন্নাহ প্রতিদিন তার ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লায় একটি নির্দিষ্ট জায়গায় মঞ্চ বানিয়ে সেখানে সাজসজ্জা করে বিভিন্ন ধরণের যাদু প্রদর্শন করছেন এবং যাদু দেখানোর ফাকে ফাকে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। তা দেখে এলাকার ভোটাররাও খুশি হচ্ছেন।

ভোটাররা বলছেন, এই ওয়ার্ডে কয়েকজন প্রার্থী হয়েছেন। তারা নিজ নিজ কৌশলে তাদের কাছে ভোট প্রার্থনা করছেন তবে যাদু শিল্পি জিন্নাহর এই ব্যতিক্রমধর্মি প্রচারনা এলাকায় এক অন্য রকম সাড়া ফেলেছে। ভোটারদের পাশাপাশি শিশু কিশোররাও বেশ উৎসাহিত তার এই যাদু দেখতে।

কাউন্সিলর প্রার্থী সেকেন্দার আলী জিন্নাহ বলেন, তিনি পেশায় একজন যাদু শিল্পি, তাই তিনি যাদু উপস্থাপন করে ভোটারদের মন আকৃষ্ট করে ভোট চাইছেন। তিনি মনে করেন তার এই যাদু প্রদর্শন দেখে ভোটাররা আনন্দিত হবে এবং খুশি হয়ে তাকে ভোট প্রদান করবে এমনটাই আশা তার। 

বিডি প্রতিদিন/আল আমীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর