৪ ডিসেম্বর, ২০২০ ১৭:১৫

রাজবাড়ী পৌরসভার প্রার্থী নির্বাচনে ভোট

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী পৌরসভার প্রার্থী নির্বাচনে ভোট

আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বাছাই প্রক্রিয়ার অংশ হিসেবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

দলীয় মনোনয়ন প্রত্যাশী ও ভোটগ্রহণ কমিটির আহ্বায়ক মো. শফিকুল আজম মামুন বলেন, আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বাছাই প্রক্রিয়ার অংশ হিসেবে তৃণমূল নেতাদের অংশগ্রহণে নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে রাজবাড়ী পৌর কমিটি ও মনোনয়ন প্রত্যাশী ৭৮ জন ভোটারের মধ্যে ৭২ জন ভোটার ভোট প্রদান করেন। তবে ভোটের ফলাফল তিনি প্রকাশ করেননি। 

তিনি বলেন, ভোট প্রার্থী বাছাইয়ের একটি অংশ মাত্র। ফলাফল ঘোষণা করে কোনো প্রার্থীকে ছোট করতে চাই না। তবে ফলাফলের একটি কপি বাংলাদেশ প্রতিদিনের প্রতিবেদকের কাছে আসলে সেখান থেকে দেখা যায়, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এড. মো. উজির আলী শেখ ৩৭ ভোট পেয়ে প্রথম হয়েছেন। এছাড়া রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরী ১৩ ভোট পেয়ে দ্বিতীয়, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর শেখ তিতু সাত ভোট পেয়ে তৃতীয় অবস্থানে আছেন। 

এছাড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব পাঁচ ভোট, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন কোনো ভোট পাননি, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম সোহাগ তিন ভোট, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতিকুল ইসলাম রতন এক ভোট, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিদা চৌধুরী তন্নী ও গোলাম মোস্তফা চৌধুরী রন্টু দুই ভোট, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রকিবুল হাসান পিয়াল তিন ভোট পেয়েছেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক প্রার্থী বাছাইয়ের কার্যক্রম সম্পন্ন হয়েছে। দুই এক দিনের মধ্যে জেলা আওয়ামী লীগের মূল্যায়নসহ প্রার্থীদের নাম কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্রীয় কমিটির সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী যাকে নৌকা প্রতীক উপহার দিবেন আওয়ামী লীগ তার পক্ষে কাজ করবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর