৫ ডিসেম্বর, ২০২০ ১৫:৪৫

সাভার আওয়ামী লীগের বর্ধিত সভা, মেয়র পদে ৫ জনের নাম চূড়ান্ত

নাজমুল হুদা, সাভার

সাভার আওয়ামী লীগের বর্ধিত সভা, মেয়র পদে ৫ জনের নাম চূড়ান্ত

সাভার পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় আগামী সাভার পৌরসভা নির্বাচনে দলীয়ভাবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী পাঁচজনের নামের তালিকা চূড়ান্ত করা হয়েছে। আজ শনিবার দুপুরে সাভার সরকারি কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজি আব্দুল গনি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম প্রমুখ।

সভা সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্যা। এদিকে সভার শুরুতে কোনোরকম পূর্ব ঘোষণা বা আলোচনা ছাড়াই মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী ছয়জনের মধ্যে নামের ক্রমানুসার ঠিক করতে গোপন ব্যালটে ভোটের প্রস্তাব করেন নজরুল ইসলাম মানিক মোল্যা। পরে ভোট অনুষ্ঠিত হয়। 

এতে প্রাপ্ত ভোটের ক্রমানুসারে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজি আব্দুল গনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্যা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুজ্জামান খান ও ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।

সভা শেষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে বলেন, আজ শনিবার বিকেলেই কেন্দ্রে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী পাঁচজনের নাম কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর