১৯ জানুয়ারি, ২০২১ ১৪:৫৪

নবনির্বাচিত কাউন্সিলর হত্যায় মূল হোতাকে গ্রেফতারের দাবি

সিরাজগঞ্জ প্রতিনিধি

নবনির্বাচিত কাউন্সিলর হত্যায় মূল হোতাকে গ্রেফতারের দাবি

কাউন্সিলর তরিকুলের স্বজনদের আহাজারি

দ্বিতীয় দফায় পৌরসভা নির্বাচনে নির্বাচিত কাউন্সিলর তরিকুল হত্যার তিনদিন পেরিয়ে গেলেও হত্যাকাণ্ডের মুল হোতা গ্রেফতার না হওয়ায় হতাশ হয়ে পড়েছেন তার স্ত্রী, ছেলে-মেয়ে। অবিলম্বে ঘটনার জড়িত সকল আসামিকে গ্রেফতারের দাবি জানিয়েছেন তারা।

শোকাতুর তরিকুলের স্ত্রী জানান, আমার শ্বশুর দীর্ঘদিন যাবত কাউন্সিলরের দায়িত্বে থেকে মানুষের সেবা করে গেছেন। এর ধারাবাহিকতায় এলাকাবাসীর উন্নয়নে আমার স্বামী কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণ করেন। কিন্তু নির্বাচনের শুরু থেকেই প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিন নানা হুমকি দিত। নির্বাচনে একটু আধটু-ঝামেলা হয় কিন্তু এভাবে যে প্রাণ দিতে হবে তা কখনো কল্পনায় ছিল না।

তরিকুলের একমাত্র ছেলে হৃদয় খান বলেন, নির্বাচনী সহিংসতায় আমার বাবার মতো কেউ যেন প্রাণ হারিয়ে এতিম না হন এ জন্য খুনিদের কঠোর শাস্তি দাবী করেন। ঘটনার তিনদিন পেরিয়ে গেলেও মূল হোতাকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। অবিলম্বে মামলার সকল আসামিকে গ্রেফতারের দাবি জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী জানান, মামলায় ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর