১৯ জানুয়ারি, ২০২১ ১৫:৫২
পৌরসভা নির্বাচন

নালিতাবাড়ীতে ভোটারের বাড়ি বাড়ি আওয়ামী লীগ প্রার্থী

নালিতাবাড়ী প্রতিনিধি

নালিতাবাড়ীতে ভোটারের বাড়ি বাড়ি আওয়ামী লীগ প্রার্থী

ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন আওয়ামী লীগ প্রার্থী আবু বক্কর সিদ্দিক।

তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ীতে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবু বক্কর সিদ্দিক ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন।

শীতের কুয়াশা ভেদ করে প্রতিদিন ভোরের আলো আসার আগেই বেড়িয়ে পড়ছেন ভোটারের দ্বারে দ্বারে। ১১ জানুয়ারি সকালে দলীয় প্রতীক পেয়ে বিকেল থেকেই প্রচারণা শুরু করেছেন তিনি।

জানা গেছে, নৌকা মার্কার প্রার্থী বর্তমান মেয়র আবু বক্কর সিদ্দিক মঙ্গলবার ভোর থেকে পৌরশহরের ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে নারী ও পুরুষ ভোটারের সাথে সাক্ষাৎ করেছেন এবং নৌকা মার্কায় একটি করে ভোট প্রার্থনা করেছেন। এ সময় ওই সব ওয়ার্ডের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও বিভিন্ন ওয়ার্ডের মহল্লায় মহল্লায় নারীদের জড়ো করে উঠান বৈঠক করে আসছেন। সোমবার ৮ নম্বর ওয়ার্ডের নারীদের নিয়ে হেলিপেডে বৈঠক করেন। এ সময় ওই ওয়ার্ডের দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নালিতাবাড়ী পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২২ হাজার ১৩৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৬৩১ এবং নারী ভোটার ১১ হাজার ৫০২ জন। সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী এ ধাপের ৬৩টি পৌরসভায় সবগুলোতেই ব্যালটে ভোট হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর