২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:০৪

ভৈরবে কড়া নিরাপত্তায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি

ভৈরবে কড়া নিরাপত্তায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত

কিশোরগঞ্জের ভৈরবে আজ রবিবার কড়া নিরাপত্তায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৪টায় ভোটগ্রহণ শেষ হয়েছে। কোন কেন্দ্র থেকে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। 

প্রতিটি কেন্দ্রেই ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করেন। বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়। পৌর নির্বাচনকে কেন্দ্র করে সাত-শতাধিক আনসার, পাঁচ-শতাধিক পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়। কেন্দ্রে কেন্দ্রে দায়িত্ব পালন করেন ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ টিম। প্রতিটি কেন্দ্রেই উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট প্রদান করেন।

ভৈরব পৌরসভায় মেয়র পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ইফতেখার হোসেন বেনু, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকে মো. শাহীন ও মোবাইল ফোন প্রতীকে স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) আবদুল্লাহ আল মামুন। 

সাধারণ কাউন্সিলর পদে ৫২ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী রয়েছেন। এ পৌরসভায় ১২ টি ওয়ার্ডে ৩৫ টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটার রয়েছেন ৭৯ হাজার ৭১৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৩৯ হাজার ৪০৬ জন এবং নারী ভোটার ৪০ হাজার ৩০৭ জন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা প্রলয় কুমার সাহা জানান, কয়েকটি কেন্দ্রে জটলাসহ মামুলি কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর