২৮ ফেব্রুয়ারি, ২০২১ ২০:২৩

ভোলা ও চরফ্যাশন পৌরসভায় নৌকার জয়

ভোলা প্রতিনিধি

ভোলা ও চরফ্যাশন পৌরসভায় নৌকার জয়

প্রতীকী ছবি

ভোলা ও চরফ্যাশন পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দুই প্রার্থী মনিরুজ্জামান ও মের্শেদ মেয়র নির্বাচিত হয়েছেন। রবিবার ৫ম ধাপে এই দুই পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।  

বেসরকারি ফলাফল অনুযায়ী, ভোলা পৌরসভায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মনির টানা তৃতীয়বারের মত মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীকে মোট ভোট পেয়েছেন ১৬ হাজার ৯৯ ভোট। তার নিকটতম প্রতিন্দ্বদ্বী প্রার্থী বিএনপির হারুন অর রশিদ ট্রুম্যান ধনের শীষ প্রতীকে পেয়েছেন ২ হাজার ৩৪ ভোট। 

অপরদিকে চরফ্যাশন পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী মোর্শেদ নৌকা প্রতীকে ১৪ হাজার ৯০৮ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির হুমায়ুন কবির পেয়েছেন ৭৪৭ ভোট। 

এদিকে, ভোলা পৌরসভায় বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী যথাক্রমে মঞ্জুরুল আলম, মিজানুর রহমান, সালাউদ্দিন লিংকন, আসাদুজ্জামান জুম্মান, এরফানুর রহমান মিথুন মোল্লা, ফারুক, শাহে আলম, হেলাল এবং শামিম কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। 

চরফ্যাশনে পৌরসভায় বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী যথাক্রমে স্বপন চৌধুরী, ফফিজ, আ. মতিন মোল্লাহ, আক্তারুল আলম সামু, গিয়াস উদ্দিন, মনির হোসেন, মোস্তাহিদুল হক তানভীর, ছিদ্দিকুর রহমান মোক্তাদি এবং মিজানুর রহমান মঞ্জু কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর