শুক্রবার, ১৮ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

এবার মন্দিরে আগুন দিলেন আওয়ামী লীগ নেতা

এবার লালমনিরহাটে রাধা গোবিন্দ দুর্গা মন্দির পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। মন্দির পোড়ানোর অভিযোগে গতকাল আদিতমারী থানায় মামলা হয়েছে। আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের ভোলার দিঘী গ্রামে গতকাল রাতে এ ঘটনা ঘটে।

মন্দিরের পুরোহিত আন্দারু বর্মণ জানান, 'রাত ৩টায় মন্দিরে পেট্রল ঢেলে আগুন দিলে মুহূর্তে তা ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের গাড়ি আসার আগেই আশপাশের লোকজন আগুন নেভায়। আগুনে মন্দিরের দরজা, চারদিকে ঘেরা টিনের বেড়া ও টিনের ঘরের চালের একাংশ পুড়ে যায়।' গতকাল দুপুরে আন্দারু বর্মণ বাদী হয়ে সারপুকুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান (৩৫) ও শাহজামাল মিয়াসহ অজ্ঞাত ১৫ জনের বিরুদ্ধে আদিতমারী থানায় মামলা করেন। এলাকাবাসী অভিযোগ করে বলেন, শাহজাহান বুধবার রাত সাড়ে ১০টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মন্দিরের পুরোহিতকে লাঞ্ছিত করেন। এ সময় তিনি ও তার লোকজন হিন্দুদের গ্রামছাড়া করার হুমকি দেন। তবে আওয়ামী লীগ নেতা শাহজাহানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনা সাজানো বলে দাবি করেন।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগুন লাগানোর আলামত হিসেবে পেট্রলের বোতল উদ্ধার করা হয়েছে। মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর