শনিবার, ১০ মে, ২০১৪ ০০:০০ টা

প্রশ্নের জবাব না দিয়েই সংবাদ সম্মেলন শেষ!

প্রশ্নের জবাব না দিয়েই সংবাদ সম্মেলন শেষ!

নারায়ণগঞ্জের ঘটনায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার পরিবারকে জড়িয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের প্রতিবাদে চাঁদপুর জেলার জনপ্রতিনিধিদের আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর না দিয়েই চলে গেলেন আয়োজকরা।

রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে শনিবার সকালে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য উপস্থাপনের পর একাধিক প্রশ্ন করা হলেও আয়োজকরা কোনো উত্তর না দিয়েই সংবাদ সম্মেলন শেষ করে চলে যান।

চাঁদপুর জেলার জনপ্রতিনিধিদের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু।

নারায়নগঞ্জের হত্যাকাণ্ডের ঘটনায় উদোর পিণ্ডি বুদোর ঘাড়ে চাপানোর চেষ্টা চলছে বলে দাবি করেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার নির্বাচনী এলাকা চাঁদপুর জেলার জনপ্রতিনিধিরা। তারা দাবি করেন, দিপু চৌধুরীর সঙ্গে নূর হোসেনের কোনো ব্যবসায়িক সম্পর্ক নেই। তবে এ বিষয়ে প্রমাণ আছে কিনা জানতে চাইলে তারা প্রশ্ন এড়িয়ে যান।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, বিভিন্ন গণমাধ্যমে নানা রকম সংবাদ প্রকাশ ও প্রচারিত হয়েছে যা নির্জলা মিথ্যা, ভিত্তিহীন ও কল্পনাপ্রসূত।

গণমাধ্যমে কী অপপ্রচার হয়েছে? সাংবাদিকরা এমন প্রশ্ন করলেও মেলেনি কোনো উত্তর।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত একজনের পরিচয় জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।’ নাম জানতে চাওয়া হলে বলা হয় নাম বলা যাবে না।

এ ছাড়া ঢাকা রিপোটার্স ইউনিটি এলাকায় ঢাকা মহানগর আওয়ামী লীগের দুই-তিন জন নেতাকে ঘোরাফেরা করতে দেখা যায়।

প্রসঙ্গত, চাঁদপুর-২ ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণ, দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার নির্বাচনী এলাকা।

সর্বশেষ খবর