বৃহস্পতিবার, ২১ আগস্ট, ২০১৪ ০০:০০ টা

২৬ উপসচিব পদে রদবদল

প্রশাসনের উপসচিব পদমর্যাদার ২৬ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে।
গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত পৃথক পৃথক প্রজ্ঞাপন জারি করেছে।
 অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব মো. হারুন-অর-রশিদ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপসচিব সাইফুদ্দিন আহমেদ মজুমদার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপসচিব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব মো. রমজান আলী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপসচিব, স্থানীয় সরকার বিভাগের উপসচিব বেগম রেহানা ইয়াসমিন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব, ডাক ও টেলিযোগাযোগ বিভাগে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) বেগম রেখা রানী বালো জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের উপসচিব, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ মঞ্জুর কাদির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপসচিব, আবাসন পরিদফতরের অতিরিক্ত পরিচালক (উপসচিব) মো. নজরুল ইসলাম বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের উপসচিব, রাজশাহীর ওয়াসার সচিব মো. সফিকুল ইসলাম ভূমি মন্ত্রণালয়ের উপসচিব, একটি বাড়ি ও একটি খামার প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (উপসচিব) তালুকদার শামসুর রহমান ওএসডি, ইইসিআর প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক হিসেবে বদলির আদেশাধীন বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের উপসচিব ডা. মো. আফজাল হোসেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব, সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব রওশন আরা বেগম সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) কাজী গোলাম তওসিফ বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) এবং বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মো. ওয়ালী উল-হক রাজশাহীর ওয়াসার সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন।
এ ছাড়া কপিরাইট অফিসের রেজিস্ট্রার মনজুর মোর্শেদ চৌধুরী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের পরিচালক এবং ‘অবশিষ্ট ১১টি জেলায় যুব প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন’ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. নবীরুল ইসলাম কপিরাইট অফিসের রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন।
মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মো. কফিলউদ্দিন কাইরা ‘শিশুর বিকাশে প্রারন্তিক শিক্ষা (২য় পর্যায়)’ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, ‘একটি বাড়ি একটি খামার’ শীর্ষক প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মো. আজিজার রহমান মোল্লা জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের পরিচালক, ডিজিটাল ল্যান্ড ম্যানেজমেন্ট সিস্টেম প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মোহাম্মদ ফারুক আলম ‘একটি বাড়ি একটি খামার’ শীর্ষক প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক, এসএনএসপি প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মো. মনিরুজ্জামান বাংলাদেশ পর্যটন করপোরেশনের জেনারেল ম্যানেজার হিসেবে নিয়োগ পেয়েছেন। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের পরিচালক মো. আবু তালেব সড়ক ও জনপথ অধিদফতরের এস্টেট ও আইন কর্মকর্তা এবং উপ-পরিচালক মো. রেজাউল করিম শেখ এমএফএসপি প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জিএনএসপি ইউনিটের সিনিয়র সহকারী প্রধান ড. মহিউদ্দীন আহমেদকে নজরুল ইনস্টিটিউটের সচিব, বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের পরিচালক মো. আবদুর রাজ্জাক ‘সরকারি শিশু পরিবারের হোস্টেল নির্মাণ (৮ ইউনিট)’ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের উপসচিব সোহেল আহমেদ উচ্চশিক্ষাবিষয়ক একটি প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন।
পেটেন্ট ডিজাইন ও ট্রেড মার্কস অধিদফতরের ডেপুটি রেজিস্ট্রার এস এম লাবলুর রহমান সেতু বিভাগের উপ-পরিচালক এবং বিটিআরসির পরিচালক মো. সারোয়ার আলমকে বিটিআরসির সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।
 

সর্বশেষ খবর