বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০১৫ ০০:০০ টা

সন্ত্রাস-জঙ্গিবাদ কঠোর হস্তে দমন করায় মানুষ শান্তিতে বাস করছে

নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তথ্য প্রযুক্তিতে দেশ অনেক এগিয়েছে। আউটসোর্সিংয়ের মাধ্যমে বেকার যুবকেরা ঘরেই বসে উপার্জনের মাধ্যমে স্বাবলম্বী হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন দক্ষিণ এশিয়ার মধ্যে শান্তিপূর্ণ দেশ হিসেবে পরিচিত হয়েছে। আওয়ামী লীগ সরকার সন্ত্রাস-জঙ্গিবাদ কঠোর হস্তে দমন করায় এখন দেশের মানুষ অনেক শান্তিতে বসবাস করছে।

গতকাল সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ডাক, টেলি যোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় মহিলাদের প্রশিক্ষণ কোর্সের সনদ বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আউটসোর্সিং প্রতিষ্ঠান বিগ বস কম্পিউটার্স লিমিটেডের আয়োজনে সিরাজগঞ্জের জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, আমজাদ হোসেন মিলন এমপি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার ইকবাল আখতার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিন্নাহ আলমাজী ও বিগ বস কম্পিউটার্স লিমিটেডের চেয়ারম্যান সিদ্দিক হোসেন বক্তব্য রাখেন। এরপরে তিনি তার নির্বাচনী এলাকা কাজীপুরে সুইচ টিপে রোড লাইট বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।

সর্বশেষ খবর