বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

জাবিতে ছাত্রলীগের এক গ্রুপের নেতাকে কোপাল অন্য গ্রুপ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গভীর রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) মীর মশাররফ হোসেন হলে ছাত্রলীগের এক গ্রুপের  নেতাকে কুপিয়ে জখম করেছেন অন্যগ্রুপের নেতা-কর্মীরা। মঙ্গলবার রাত ১২টার দিকে ওই হলের বি-ব্লকের ২৬০ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে প্রাথমিক চিকিৎসা শেষে সাভারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, মঙ্গলবার রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ৩৮তম ব্যাচের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল-মামুনের কক্ষে প্রবেশ করে অন্যগ্রুপের নেতা-কর্মীরা। এ সময় শাখা ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আবদুর রহিম জুয়েল ও ছাত্রলীগ কর্মী রবিউলের নেতৃত্বে তার অনুসারী ৮-৯ জন ছাত্রলীগ কর্মী মামুনকে হল ছাড়ার নির্দেশ দেন। এ নিয়ে বাকবিতণ্ডার একপর‌্যায়ে তারা লোহার রড, পাইপ ও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মামুনের ওপর হামলা চালায়। পরে গুরুতর আহত অবস্থায় মামুনকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এদিকে এ ঘটনার বিচার দাবিতে গতকাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর হামলাকারীদের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দিয়েছেন মামুন গ্রুপের নেতা-কর্মীরা।

এ ব্যাপারে অভিযুক্ত শাখা ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আবদুর রহিম জুয়েল বলেন, আমি হলে ছিলাম না। এ বিষয়ে কিছু জানি না।

সর্বশেষ খবর