শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

স্বাধীনতা অর্জন করলেও আমরা ঐক্যবদ্ধ হতে পারিনি : বাসেত

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার বলেছেন, বঙ্গবন্ধু বিজয়ের ডাক দিয়েছিলেন, তার নেতৃত্বে আমরা বিজয় অর্জন করেছি, স্বাধীনতা অর্জন করেছি, অর্থনৈতিকভাবে স্বাধীন হয়েছি। কিন্তু সামাজিক ও রাজনৈতিকভাবে আমরা ঐক্যবদ্ধ হতে পারিনি। এর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাই তার হাতকে শক্তিশালী করতে হবে।

গতকাল সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতিতে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত বিজয় দিবসের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 তিনি আরও বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ক্ষমতায় গিয়ে যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়ে তাদের গাড়িতে পতাকা দিয়েছেন। ইচ্ছাকৃতভাবে তারা এখনো দেশের স্বাধীনতা ও বিজয়কে মেনে নিতে পারছেন না। তারা যড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। বিজয়ের এ মাসে শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

সংগঠনের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুপ্রিমকোর্ট বারের সাবেক সম্পাদক বশির আহমেদ, দেশীয় সাংস্কৃতিক পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র কর, বাসসের সাবেক প্রধান সম্পাদক আজিজুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

সর্বশেষ খবর