সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা
আইভীকে ওবায়দুল কাদের

দলের সব নেতা-কর্মীকে নিয়ে কাজ করুন

নিজস্ব প্রতিবেদক

দলের সব নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে কাজ করতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে দেখা করতে আসেন নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভী। এ সময় দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নবনির্বাচিত এই মেয়র। এ ছাড়াও দলীয় নেতা-কর্মীদের মিষ্টিমুখ করান তিনি। নাসিক নির্বাচনে তাকে দলীয় মনোনয়ন দেওয়ায় দলীয় সভানেত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র। এ ছাড়াও নাসিক নির্বাচনে কেন্দ্রীয় দায়িত্বপ্রাপ্ত নেতাসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করায় ধন্যবাদ জানান আইভী। এ সময় কেন্দ্রীয় নেতাদের মধ্যে ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবীর নানক, এনামুল হক শামীম, আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, মির্জা আজম, সুজিত রায় নন্দী, ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলু, ডা. রোকেয়া, এসএম কামাল হোসেন, ইসহাক আলী খান পান্না ও মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈঠকে উপস্থিত একাধিক সূত্র জানায়, সাক্ষাতের সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আইভীকে বলেন, দলীয় মনোনয়ন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আপনি বিজয়ী হয়েছেন। এখন আমরা সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করেছি। নাসিক নির্বাচনে যেমন ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করেছি—ঠিক আগামী সংসদ নির্বাচনে যেন সব আসন আওয়ামী লীগ পায় সেজন্য আপনাকে কাজ করতে হবে। দলের সব নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে কাজ করুন। আগামীতে আমাদের জন্য কঠিন সময় আসছে। ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই।

এদিকে, দলের নির্বাচনী প্রস্তুতি শুরু হয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, শনিবার দলীয় সভানেত্রী নির্বাচনী প্রক্রিয়ার কার্যক্রম উদ্বোধন করেছেন। তিনি নির্বাচনী ইশতেহার তৈরির নির্দেশও দিয়েছেন। আমরা কাজ শুরু করেছি। আগামী তিন মাসের মধ্যেই নির্বাচনী ইশতেহার তৈরি করা হবে। তিনি জানান, দলে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ব্যাপারে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর