সোমবার, ২৯ মে, ২০১৭ ০০:০০ টা

শান্তি প্রতিষ্ঠায় ইসলাম ছাড়া বিকল্প নেই

———— এরশাদ

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সমাজে শৃঙ্খলা নেই, চলছে অবিচার। তাই ইসলাম প্রতিষ্ঠার মাধ্যমে শান্তি ফিরিয়ে আনতে হবে। শান্তি প্রতিষ্ঠায় ইসলাম ছাড়া বিকল্প নেই।

তিনি গতকাল রাজধানীর গুলশানের ইমানুয়েলস কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির উদ্যোগে এতিমদের জন্য আয়োজিত ইফতার পার্টি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আরও বলেন, ইসলামকে মাদ্রাসা ও মসজিদে বন্দী করে রাখলে চলবে না। এটিকে সারা বিশ্বে ছড়িয়ে দিতে হবে। তাহলেই শান্তি ফিরে আসবে। দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সভাপতি এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাপার মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, জাপার ভাইস চেয়ারম্যান নুর ইসলাম নুরু, ঢাকা মহানগর জাপার সাধারণ সম্পাদক ও জাপার ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু, যুগ্ম মহাসচিব শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নাঈম ও যুগ্ম দফতর সম্পাদক আবদুর রাজ্জাক খান।

জলাবদ্ধতা জাদুঘরে যাবে : জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, কদমতলীসহ পুরো ডিএনডি বাঁধের বিশ লাখ মানুষের অভিশাপ হচ্ছে জলাবদ্ধতা। এই জলাবদ্ধতার স্থায়ী সমাধানের জন্য প্রধানমন্ত্রী সাড়ে পাঁচশ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। এই অর্থ দিয়ে অচিরেই কাজ শুরু হবে। এর ফলে এই অঞ্চলের দীর্ঘদিনের অভিশাপ জলাবদ্ধতা জাদুঘরে চলে যাবে। গতকাল শ্যামপুরের দোলাইপাড় ও কদমতলী থানার ৫৩ নম্বর ওয়ার্ডে খাল খনন কর্মসূচির উদ্বোধন করে তিনি এ কথা বলেন।

সর্বশেষ খবর