সোমবার, ৩ জুলাই, ২০১৭ ০০:০০ টা

শাহ আমানত বিমানবন্দর মালয়েশীয় স্ত্রীকে ফেলে উধাও বাংলাদেশি

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মালয়েশিয়ার এক নারীকে উদ্ধার করেছে নিরাপত্তাকর্মীরা। দেশে নিয়ে যাওয়ার কথা বলে ওই নারীকে বিমানবন্দরে ফেলে তার বাংলাদেশি স্বামী উধাও হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। খবর, বিডিনিউজ

নূর সোহাফা (৪৬) নামের ওই নারীকে শুক্রবার গভীর রাতে বিমানবন্দর এলাকা থেকে উদ্ধারের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গতকাল আদালতে হাজির করা হলে মহানগর হাকিম হারুনর রশিদ তাকে নিরাপত্তা হেফাজতে পাঠানোর আদেশ দেন বলে জানান আদালত পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্ত্তী।

শনিবার বিকালে সোহাফাকে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয় জানিয়ে পতেঙ্গা থানার ওসি আবুল কাশেম বলেন, মালয়েশিয়ার ওই নারী বিমানবন্দরে ঘোরাফেরা করছিলেন, সে সময় নিরাপত্তা কর্মীরা তাকে আটক করে। তার কাছে পাসপোর্ট বা অন্যকোনো কাগজপত্র পাওয়া যায়নি।

‘ওই নারী জানিয়েছেন— লাভলু নামে এক বাংলাদেশির সঙ্গে মালয়েশিয়ায় তার বিয়ে হয়। লাভলুর সঙ্গে এক মাস আগে তিনি বাংলাদেশে আসেন।

‘লাভলু ফরিদপুরের বাসিন্দা এবং ওই নারী বাংলাদেশে আসার পর সেখানেই তার সঙ্গে ছিলেন। এ তথ্য ছাড়া ওই নারী কিছু জানাতে পারেননি।

সোহাফার বরাত দিয়ে ওসি কাশেম বলেন, ‘মালয়েশিয়া যাওয়ার কথা বলে লাভলু স্ত্রীকে নিয়ে চট্টগ্রাম আসেন। কিন্তু বিমানবন্দরে আসার পর তার (সোহাফা) পাসপোর্টসহ সব কাগজপত্র নিয়ে লাভলু উধাও হন।’

সর্বশেষ খবর