শিরোনাম
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭ ০০:০০ টা

পুলিশ দম্পতির বাসায় লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে এক পুলিশ দম্পতির বাসা থেকে গৃহকর্মী রাসেলের (১৭) লাশ উদ্ধার করা হয়েছে। জানা গেছে, রবিবার মিরপুর ৩/১৬ বড়বাগের একটি ভবনের ষষ্ঠ তলার বাসা থেকে এ লাশ উদ্ধার করে মিরপুর মডেল থানা পুলিশ। নিহত রাসেল নাটোরের রফিকুল ইসলামের ছেলে। তার পরিবারের অভিযোগ, রাসেলকে হত্যা করা হয়েছে। সে পুলিশ দম্পতি পুলিশ অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) এএসআই নজরুল ইসলাম ও বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের এএসআই হোসনে আরা বিউটির বাসায় এক বছর ধরে কাজ করছিল।

জানা গেছে, গতকাল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। পুলিশ দম্পতির দাবি, রাসেল গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। তবে মিরপুর থানার এসআই অজিত রায় জানান, লাশের গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার আলামত পাওয়া যায়নি। এএসআই নজরুলের দাবি, রবিবার দুপুরে তার ১৩ বছর বয়সী ছেলেকে নিয়ে মিরপুর ১৪ নম্বরে এক দাঁতের ডাক্তারের কাছে যান তার স্ত্রী হোসনে আরা বিউটি। সে সময় তাদের পাঁচ বছর বয়সী আরেক ছেলেকে নিয়ে বাসায় ছিল রাসেল। কিছু সময় পর তার স্ত্রী বিউটি বাসায় ফিরে বাইরে থেকে দরজা বন্ধ পান। অনেক ডাকাডাকির পর ছোট ছেলে দরজা খুলে দেয় এবং ভিতরে ঢুকতেই রাসেলকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন। এরপর বিউটি তত্ক্ষণাৎ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

ঢামেকে রাসেলের বাবা রফিকুল ইসলাম ও চাচা শফিকুল ইসলাম অভিযোগ করেন, ‘গত এক বছরে এক টাকাও দেননি ওরা (পুলিশ দম্পতি)। এ কারণে সে (রাসেল) একবার পালিয়ে গ্রামেও চলে গিয়েছিল।’

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর