মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭ ০০:০০ টা
বান্দরবানে পাহাড় ধস

নিখোঁজ চারজনের তিনজনই সরকারি কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান

তিন দিনের টানা বর্ষণে বান্দরবানের রুমা উপজেলার দলিয়ান পাড়া এলাকায় গত রবিবার সড়কের উপর পাহাড় ধসের ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন ৪ জন। তাদের মধ্যে তিনজনই সরকারি কর্মকর্তা।

নিখোঁজরা হলেন উমেচিং মারমা (১৭), উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুন্নি বড়ুয়া (৩৫), কৃষি ব্যাংক রুমা শাখার কর্মকর্তা গৌতম কুমার নন্দী (৫৫) ও রুমা ডাকঘরের পোস্ট মাস্টার মোহাম্মদ রবিউল। এছাড়া ঘটনাস্থল থেকে ওইদিন উদ্ধার করা হয় রুমা উপজেলার বাসিন্দা চিংমে হ্লা মারমা (১৯) নামে এক ছাত্রীর লাশ। জানা গেছে, দমকল, সেনা ও রেডক্রিসেন্টের সদস্যরা উদ্ধার অভিযান চালালেও টানা বৃষ্টিপাতের কারণে ও আলো স্বল্পতার কারণে রবিবার উদ্ধার কাজ ব্যাহত হয়। গতকাল সকাল থেকে ফের উদ্ধার অভিযান শুরু হলেও প্রচণ্ড বৃষ্টিপাতের কারণে অভিযান কঠিন হয়ে দাঁড়ায়। বিকালে পাওয়া খবর অনুযায়ী, নিখোঁজদের কারও খোঁজ পাওয়া যায়নি। বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ বলেন, এখনো উদ্ধার অভিযান চলছে, অভিযান শেষ হলে এ ঘটনায় কতজন মারা গেছেন- তা জানাতে পারব।

এদিকে নিহত চিংমে হ্লা মারমার পরিবারকে বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর আহতদের সুচিকিৎসা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর