শিরোনাম
বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

খালেদা ও বিএনপি রাজনৈতিকভাবে আত্মহত্যা করেছে : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গি, জামায়াত ও রাজাকারের সঙ্গে জোট বেঁধে খালেদা ও বিএনপিচক্র রাজনৈতিকভাবে আত্মহত্যা করেছে। গতকাল রাজধানীর কাকরাইলে একটি হোটেলে সার্ক চলচ্চিত্র সাংবাদিক ফোরাম বাংলাদেশ আয়োজিত ‘বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের আন্তর্জাতিক স্বীকৃতি বিশ্বময় বাঙালি চেতনার জাগরণ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বাঙালি জাতির জন্য সবসময়ই শক্তির উত্স, দিকনির্দেশক ও গভীরভাবে প্রাসঙ্গিক। সাম্প্রতিক রাজনীতির বিষয়ে তিনি বলেন, ডালপালার মতো জঙ্গি, জামায়াত ও রাজাকারদের সঙ্গে নিয়ে খালেদা ও বিএনপিচক্রই রাজনীতিতে জাতীয় চেতনাবিরোধী বিষবৃক্ষ।

তিনি বলেন, যারা বঙ্গবন্ধুকে জাতির পিতা মানে না, তার স্বাধীনতার ঘোষণা, একাত্তরের গণহত্যা, ৩০ লাখ শহীদ এবং দেশের সংবিধানও মানে না, তাদেরকে রাজনীতিতে হালাল করার কোনো ওকালতি চলে না।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা ও বিএনপিচক্র দেশে আবার পাকিস্তানের বীজ বুনতে চায়। সে কারণেই তাদের স্থান রাজনীতি ও ক্ষমতার বাইরে।

সার্ক চলচ্চিত্র সাংবাদিক ফোরামের সভাপতি রেদুয়ান খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি, ঢাকা উত্তর আওয়ামী যুবলীগ সভাপতি আলহাজ মো. মাইনুল ইসলাম খান নিখিল, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশন সভাপতি লায়ন সাখাওয়াত হোসেন প্রমুখ।

 

সর্বশেষ খবর