শিরোনাম
বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮ ০০:০০ টা

কক্সবাজারের সেই ৭ পুলিশের বিরুদ্ধে বিভাগীয় মামলা

প্রতিদিন ডেস্ক

কক্সবাজারে ব্যবসায়ীকে ‘জিম্মি করে’ ১৭ লাখ টাকা আদায়ের অভিযোগে কারাগারে থাকা ডিবি পুলিশের সাত সদস্যের বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে। গত মঙ্গলবার রাতে মামলাটি দায়ের করা হয় বলে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল জানান। খবর : বিডিনিউজ’র।

টুটুল বলেন, ‘বিভাগীয় মামলা হওয়ার মতো অপরাধ করলে অবশ্যই মামলা হবে। পুলিশ বলে অপরাধ করলে কেউ রেহাই পাবে না।’ মামলার আসামিরা হলেন ডিবি পুলিশের এসআই মনিরুজ্জামান, এসআই আবুল কালাম আজাদ, এসআই ফিরোজ, এএসআই মোস্তফা, এএসআই আলাউদ্দিন, সিপাহী আলামিন ও সিপাহী মোস্তফা আজম। মামলার নথি থেকে জানা যায়, গত ২৫ অক্টোবর কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ১৭ লাখ টাকাসহ সেনাবাহিনীর তল্লাশি চৌকিতে আটক হন কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এই সাত সদস্য। ২৪ অক্টোবর দুপুরে টেকনাফের মধ্যম জালিয়া পাড়ার ব্যবসায়ী আবদুল গফুরকে কক্সবাজার শহর থেকে ডিবি পুলিশ পরিচয়ে ধরে নিয়ে মুক্তিপণ দাবি করা হয়। ওইদিন রাতে ব্যবসায়ীর স্বজনদের কাছ থেকে মুক্তিপণ আদায়ের পর তাকে ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ করা হয়।

অভিযোগ আরও বলা হয়, ২৫ অক্টোবর ভোরে মুক্তিপণ আদায় করা টাকা নিয়ে একটি মাইক্রোবাস যোগে ডিবি পুলিশের সাত সদস্য মেরিন ড্রাইভ সড়ক হয়ে কক্সবাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের শামলাপুর এলাকায় সেনাবাহিনীর তল্লাশি চৌকিতে ১৭ লাখ টাকাসহ এই সাত সদস্য ধরা পড়েন।

সর্বশেষ খবর