শনিবার, ১১ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

মুন্সীগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ১২ মামলার আসামি, শীর্ষ মাদক ব্যবসায়ী মকবুল (৩৬) র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। গতকাল ভোরে জেলার লৌহজং উপজেলার মেদিনীমণ্ডলের কুমারভোগ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ভাগ্যকুল র‌্যাব কমান্ডার এএসপি মোহিতুল ইসলাম।

র‌্যাব-১১ ভাগ্যকুল ক্যাম্প সূত্রে জানা যায়, শুক্রবার ভোররাতে তারা খবর পায় জেলার লৌহজংয়ের কুমারভোগ এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনা করছেন। এ সংবাদের সত্যতা যাচাইয়ে র‌্যাব-১১ এর ভাগ্যকুল ক্যাম্প কমান্ডার এএসপি মোহিতুল ইসলামের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছলে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের দিকে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও মকবুল গুলিবিদ্ধ হন। মারাত্মক আহত অবস্থায় তাকে লৌহজং হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য নায়েক তাকিউদ্দিন ও সিপাহি আমিরুল আহত হন। আহত দুই র‌্যাব সদস্যকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত মকবুল জেলার লৌহজং উপজেলার মেদিনীমণ্ডল গ্রামের মৃত আবদুল হাকিমের ছেলে। তার নামে লৌহজং থানায় ১২টি মামলাসহ বিভিন্ন থানায় আরও মামলা রয়েছে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লিয়াকত হোসেন জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর