বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

ছাত্রলীগকে দেশ ও জনগণের কল্যাণে রাজনীতি করতে হবে : পরিকল্পনামন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

জাতীয় প্রয়োজনেই ছাত্রলীগের জন্ম হয়েছিল। ঐতিহাসিক ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিয়েছে ছাত্রলীগ। দেশের যে কোনো সংকটে ছাত্রলীগ বলিষ্ঠ ভূমিকা রাখছে। ছাত্রলীগ শিক্ষা-শান্তি-প্রগতির প্রতীক। ছাত্রলীগকে নিজের স্বার্থ উপেক্ষা করে দেশ ও জনগণের কল্যাণে রাজনীতি করতে হবে। মাতৃস্নেহ দিয়ে ছাত্রলীগকে মূল্যায়ন করেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল লালমাই স্কাউট মাঠে আয়োজিত কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার ছাত্রলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

পরিকল্পনামন্ত্রী বলেন, আওয়ামী লীগ ও ছাত্রলীগ একই পরিবার। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করব।

আমরা বঙ্গবন্ধুর আদর্শ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দলের শৃঙ্খলা ঠিক রেখে রাজনীতি করার শিক্ষা পেয়েছি। আমরা যে লক্ষ্যে যাচ্ছি, যেভাবে যাচ্ছি এতে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম ও বিজনেস ইনসাইডারের গবেষণায় বেরিয়ে এসেছে পঞ্চম এশিয়ান টাইগার হবে বাংলাদেশ। ২০৪১-এর সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীকে সহযোগিতা করে আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব উন্নত দেশের কাতারে।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. আয়াত উল্লাহর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার, লালমাই উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক বিকম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন তসলিম, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম, লালমাই উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, পৌরসভার মেয়র, সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার ছাত্রলীগের সদস্যরা।

সর্বশেষ খবর