সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
ফতুল্লায় গ্যাস লাইন লিকেজে আগুন

মা-মেয়ের পর বাবা-ছেলেরও মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জের ফতুল্লার হকবাজার এলাকায় গ্যাস লাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনের ঘটনায় মা-মেয়ের মৃত্যুর পর বাবা-ছেলেরও মৃত্যু হয়েছে। তারা হলেন— শ্রীনাথ চন্দ্র বর্মণ (৪০) ও তার ছেলে স্কুলছাত্র অর্পিত চন্দ্র বর্মণ (৯)। গতকাল ভোরে শ্রীনাথ এবং শনিবার রাতে অর্পিত মারা যান। তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। এর আগে, বুধবার রাতে ছায়া রানী হরিদাসী (৬০) ও বৃহস্পতিবার সকালে তার মেয়ে সুমিত্রা (২৭) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, এ ঘটনায় দুজনের মৃত্যুর পর শ্রীনাথ ও অর্পিত নামে আরও দুজনের মৃত্যু হয়েছে। শ্রীনাথের শরীরের ৩০ শতাংশ ও অর্পিতের ৪৬ শতাংশ দগ্ধ হয়েছিল।

গত বুধবার ভোরে নারায়ণগঞ্জের ফতুল্লার হকবাজার এলাকার জাকির হোসেনের চার তলা বাড়ির তৃতীয় তলার বাসায় গ্যাস লাইন লিকেজ থেকে আগুন লাগে। এতে একই পরিবারের নয়জন দগ্ধ হয়। দগ্ধরা হলেন— শ্রীনাথ চন্দ্র বর্মণ, তার স্ত্রী শ্রীমতি অর্চনা, তাদের সন্তান অনামিকা ও অর্পিত, শ্রীনাথের মা হরিদাসী, বোন সুমিত্রা ও তার স্বামী নারায়ণ চন্দ্র, ভাতিজা প্রমিত ও শাওন।

এদের মধ্যে শ্রীনাথ, তার ছেলে অর্পিত, শ্রীনাথের মা হরিদাসী ও বোন সুমিত্রা না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তাদের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব থানার সাটাকি গ্রামে। চিকিৎসকরা বলছেন, চিকিৎসাধীন দগ্ধ অন্যদের অবস্থাও আশঙ্কাজনক।

সর্বশেষ খবর