বৃহস্পতিবার, ৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

বিশ্রাম নয়, উন্নয়নের তালিকা করার নির্দেশ শামীম ওসমানের

নারায়ণগঞ্জ প্রতিনিধি

৩০ ডিসেম্বর নির্বাচনে জয়ের পর বিশ্রামে যাননি নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। গত চার দিন ধরে তিনি আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে সবাইকে বিশ্রামের বদলে উন্নয়নের তালিকা করে কাজ করার নির্দেশ দিয়েছেন। নেতা-কর্মীরা জানান, সবাইকে শামীম ওসমান একটি নির্দেশনা দিচ্ছেন। মানুষের সঙ্গে ভালো ব্যবহার, সালাম বিনিময় ও পাড়া-মহল্লার কোনো রাস্তা এমনকি বাড়িঘরের অলিগলির রাস্তা করা বাকি আছে কিনা তার তালিকা তৈরি করতে হবে। ঘর থেকে বের হয়েই যেন এলাকার মানুষের প্রথম পা পড়ে উন্নয়নের সড়কে।

জেলা আওয়ামী লীগ নেতা শাহ নিজাম জানান, শামীম ওসমান কোনো বিশ্রাম নিতে চান না। জনগণ শামীম ওসমানের কাজের মূল্যায়ন করে তাকে ভালোবেসে নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করেছেন। তাই তিনি উন্নয়নকাজ শুরু করতে দেরি করবেন না। শামীম ওসমান নারায়ণগঞ্জকে এমনভাবে সাজাতে চান যেন নারায়ণগঞ্জ বিশ্বদরবারে একটি মডেল শহরে পরিণত হয়।

এ বিষয়ে মুঠোফোনে শামীম ওসমান বলেন, ‘আমার কাজ একটাই- শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করা। আর শেখ হাসিনা দেশটাকে সাজাতে চান তার স্বপ্নের মতো করে, যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন। এ সরকার উন্নয়নের সরকার।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর