বুধবার, ৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

গণপিটুনিতে নিহত স্বজনের দাবি পরিকল্পিত হত্যার শিকার আওয়ামী লীগ নেতা!

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে চাঁদাবাজির অভিযোগে গণপিটুনিতে নিহত আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তার ছোট ভাই মো. শাকিরুল ইসলাম শিশির। তিনি বলেন, পাহাড়তলী বাজার ও আশপাশের এলাকা মাদক ও সন্ত্রাসমুক্ত করতে কাজ করায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি কখনো কারও কাছ থেকে চাঁদা দাবি করেননি। তিনি রাজনীতির পাশাপাশি রেলের প্রথম শ্রেণির ঠিকাদারও ছিলেন।

গতকাল বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে নিহতের ছোট ভাই শিশির আরও বলেন, আমার বড় ভাই মহিউদ্দিন সোহেল আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক ও চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি যদি চাঁদাবাজি করতেন, সন্ত্রাসী হতেন তাহলে তার নামে মামলা ও জিডি থাকত। কিন্তু তার নামে থানায় কোনো মামলা ও জিডি নেই।

শিশির আরও বলেন, সম্প্রতি স্থানীয় জনপ্রতিনিধির অনৈতিক ব্যবসার আখড়া ভেঙে দেন আমার ভাই সোহেল। এ জন্য তার প্রতি তাদের ক্ষোভ ছিল। সেই ক্ষোভ থেকে হয়তো এই হত্যাকা ।

প্রসঙ্গত, সোমবার নগরীর পাহাড়তলী এলাকায় আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেলকে চাঁদাবাজির অভিযোগ তুলে স্থানীয় ব্যবসায়ীরা গণপিটুনিতে হত্যা করে। এ নিয়ে চলছে চট্টগ্রামে ব্যাপক তোলপাড়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর