বুধবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

মনোনয়ন নিয়ে বাড়ি ফেরা হলো না...

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ঢাকা থেকে দলীয় মনোনয়ন নিয়ে বাড়ি ফেরা হলো না গাবতলী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এএইচ আজম খানের। ঢাকা থেকে বগুড়ায় ফিরে বাড়ি যাওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন তিনি। গতকাল সকাল সাড়ে ৬টায় তিনি মারা যান।

গতকাল সকালে বগুড়া রেল স্টেশনে ট্রেন থেকে নেমে শহরের জলেশ্বরীতলার বাড়িতে যাওয়ার পথে সাতমাথায় অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বয়স হয়েছিল (৬২)। তার মৃত্যু সংবাদে রাজনৈতিক, সামাজিক, পেশাজীবীসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। গতকাল বাদ জোহর শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু, মরহুমের জামাতা পৌর আওয়ামী লীগের আহ্বায়ক রফি নেওয়াজ খান রবিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক। এরপর তার কফিন শহীদ খোকন পার্কের কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়। বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়া থিয়েটারসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতারা ফুলেল শ্রদ্ধা জানান।

মরহুমের জামাতা জানান, বাদ আসর গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় ও বাদ মাগরিব গাবতলী উপজেলার জাইগুলি গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্তানে বাবার কবরের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়। আজম খান গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের জাইগুলি গ্রামের মরহুম জমশেদ আলী খানের ছেলে। তিনি দীর্ঘদিন বগুড়ার গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছাড়াও জেলা পরিষদ সদস্য, গাবতলী উপজেলা বিআরডিবির সভাপতি, বগুড়া থিয়েটারের সভাপতিসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ মমতাজ উদ্দিন, জেলা জাপার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমর, বগুড়া স্পোর্টস রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এইচ আলিম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি, জাপার কেন্দ্রীয় সদস্য আবদুস সালাম বাবু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা পরিষদ সদস্য মাফুজুল ইসলাম রাজ, বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী প্রমুখ।

সর্বশেষ খবর