বুধবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

স্কুলে ভর্তি না করায় আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

সবুজবাগে রিমা আক্তার (১১) নামে ৫ম শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। 

তার বড় বোন সুমা আক্তার জানান, সবুজবাগের মাদারটেক সরকারপাড়া ভাড়া বাসায় তারা তিন বোন একসঙ্গে থাকতেন। রিমা ছিল সবার ছোট। সকালে রিমাকে বাসায় রেখে তারা কাজে চলে যান। দুপুরে খবর পান রিমা মারা গেছে, হাসপাতালে আছে। রিমা কিছুদিন ধরে স্কুলে ভর্তির জন্য রাগারাগি করছিল। পরে গত রাতে (সোমবার) এ নিয়ে তাকে বকাঝকা করা হয়। এ অভিমান থেকে সে আত্মহত্যা করতে পারে।

 এদিকে যাত্রাবাড়ীতে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় রুবেল চৌকিদার (২৮) নামে এক রং ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১১টার দিকে কুতুবখালী ফল মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। শরীয়তপুরের জাজিরার আবদুল জব্বার চৌকিদারের ছেলে রুবেল। তিনি থাকতেন রায়েরবাগের মেরাজ নগরে।

পুলিশ জানায়, সকালে বাজারে যেতে রাস্তা পার হওয়ার সময় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হন রুবেল। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে ১টার দিকে মৃত ঘোষণা করেন।

 এ ছাড়াও চকবাজারের হোসনিদালানের শিয়া গলির একটি টিনসেট ভাড়া বাসায় সোহেল (২০) নামে গার্মেন্টস কর্মী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে বলে অভিযোগ পাওয়া যায়।

সর্বশেষ খবর