রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মালিবাগ ও কারওয়ান বাজার এলাকায় ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন  নয়ন কুমার সরকার (২৬) ও  আবদুল বাতেন (৬৫)। গতকাল সকালে দুর্ঘটনা দুটি ঘটে। তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

 বলে জানিয়েছেন ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক।

মৃত নয়নের বন্ধু ফজলে রাব্বি জানান, নয়ন সিভিল ইঞ্জিনিয়ারিং পাস করে চাকরি করতেন। কয়েক মাস আগে তার মানসিক সমস্যা দেখা দিলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত মাসের শেষের দিকে হাসপাতাল থেকে বের হলেও ফের একই সমস্যা দেখা দেয়।

গতকাল সকালে মালিবাগ রেল গেট এলাকায় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। পুলিশ বলছে, নয়ন আত্মহত্যা করেছে বলে ধারণা স্বজনদের। তার বাবার নাম ধীরেন্দ্র নাথ সরকার। গ্রামের বাড়ি রাজশাহীর বাঘায়। দুই ভাইয়ের মধ্যে সে ছোট। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

অন্যদিকে গতকাল সকালে কারওয়ান বাজার এলাকায় ট্রেনের ধাক্কায় সাবেক মাছ ব্যবসায়ী আবদুল বাতেন মারা যান। মৃতের ছেলে শাহিন জানান, তার বাবা কারওয়ান বাজারে মাছের ব্যবসা করতেন। শুক্রবার বন্ধুদের সঙ্গে দেখা করতে কুমিল্লার হোমনায় গ্রামের বাড়ি থেকে কারওয়ান বাজার যান। গতকাল তার বাড়িতে ফেরার কথা ছিল। কিন্তু সকালে ট্রেনে কাটা পড়ে মারা যান।

সর্বশেষ খবর