রবিবার, ৩ মার্চ, ২০১৯ ০০:০০ টা

যাদের জনগণের প্রতি আস্থা নেই তারা ভোট বর্জন করে : নাসিম

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র  মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ জনগণকে বিশ্বাস করে বলে কখনো ভোট বর্জন করেনি। যারা ভোট বর্জন করে, তাদের জনগণের ওপর আস্থা নেই।

গতকাল জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে বঙ্গমাতা পরিষদ আয়োজিত প্রয়াত এ এম রফিকের স্মরণসভায় তিনি এ কথা বলেন। রফিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ট্রাস্টের ট্রেজারার ও বঙ্গমাতা পরিষদের প্রেসিডিয়াম সদস্য ছিলেন।

নাসিম বলেন, বিএনপি ভোট বর্জন করে জনগণ থেকে দূরে থাকে। কারণ বিএনপির জনগণের প্রতি আস্থা নেই। জনগণ  থেকে দূরে সরে যাওয়ায় তারা আর জনগণের মধ্যে নেই। বিএনপির প্রতি ইঙ্গিত করে নাসিম বলেন, আপনারা আপনাদের নেতাকে জেলে রেখে নির্বাচন করলেন, অথচ ভোটের মাঠে থাকলেন না। নেতা জেলে, আপনারা কী আন্দোলন করেন যে তিনি মুক্তি পান না? এটা আপনাদের ব্যর্থতা। জনগণ থেকে বিচ্ছিন্ন থাকলে আপনাদের কোনো আন্দোলনই সফল হবে না, কোনো কাজে আসবে না। আপনারা জনগণের প্রতি আস্থা বাড়ান।  তিনি বলেন, দেশব্যাপী উপজেলা নির্বাচন শুরু হয়েছে। এতে ভোটের উৎসব চলছে। আপনারা নির্বাচনে অংশ নিন। নির্বাচন থেকে দূরে থাকলে জনগণ আপনাদের ভুলে যেতে থাকবে।

বঙ্গমাতা পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম আনিছুর রহমানের সভাপতিত্বে স্মরণসভায় সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক সচিব নজরুল ইসলাম খান, গোলাম হোসেন টিটু, প্রফেসর ডা. রাশেদ মোহাম্মদ খান প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর