রবিবার, ৩ মার্চ, ২০১৯ ০০:০০ টা
মুনিরীয়া যুব তবলিগ

এশায়াত সম্মেলনে জঙ্গিবাদমুক্ত দেশ গড়ার অঙ্গীকার

নিজস্ব প্রতিবেদক

এশায়াত সম্মেলনে জঙ্গিবাদমুক্ত দেশ গড়ার অঙ্গীকার

গতকাল ঢাকায় অনুষ্ঠিত হয় মুনিরীয়া যুব তবলীগ বাংলাদেশ আয়োজিত এশায়াত সম্মেলন। (ইনসেটে- ড. মোহাম্মদ আবুল মনসুর ও মীর মোহাম্মদ কায়কোবাদ) -বাংলাদেশ প্রতিদিন

আদর্শনিষ্ঠ দেশপ্রেমিক যুবসমাজ গড়ার প্রত্যয়ে গতকাল ঢাকায় অনুষ্ঠিত হলো মুনিরীয়া যুব তবলিগের এশায়াত সম্মেলন। সম্মেলনে দুর্নীতি ও জঙ্গিবাদমুক্ত দেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের অঙ্গিকার ঘোষণা করা হয়।

পবিত্র জশনে জলুছে ঈদে মিলাদুন্নবী (সা.) উদ্যাপন ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা হজরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম (র.)-এর স্মরণে এই সম্মেলনের আয়োজক মুনিরীয়া যুব তবলিগ বাংলাদেশ। রাজধানী ঢাকার গুলিস্তানে কাজী বশির মিলনায়তন প্রাঙ্গণে গতকাল বাদ জোহর শুরু হয় অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন কাগতিয়া আলিয়া গাউছুল আজম দরবার শরিফের মোর্শেদ আওলাদে রসুল আল্লামা ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী। সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনসুর। বক্তৃতা করেন, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আহসান উল্লাহ প্রমুখ।

, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিনের মহাসচিব অধ্যক্ষ আল্লামা শাব্বির আহমদ মোমতাজী, এফবিসিসিআইয়ের পরিচালক খন্দকার রুহুল আমিন, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব, ড. মোহাম্মদ এমদাদ, মুনিরীয়া যুব তবলিগ কমিটির কানাডা শাখার সচিব মীর মোহাম্মদ কায়কোবাদ, ব্যারিস্টার এস এম কফিল উদ্দিন, দি রাজধানী গ্রুপের চেয়ারম্যান এস এম শাহজাহান প্রমুখ।

সর্বশেষ খবর