শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

ইলিয়াসের সন্ধান চেয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সাবেক সভাপতি এম ইলিয়াস আলীর সন্ধান চেয়ে প্রধানমন্ত্রী বরাবরে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেছে সিলেট জেলা বিএনপি।

গতকাল দুপুরে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহ।

ইলিয়াস আলী ‘নিখোঁজের’ ৭ বছরপূর্তি উপলক্ষে বিএনপি ঘোষিত তিন দিনের কর্মসূচির অংশ হিসেবে তারা এই স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, ২০১২ সালের ১৭ এপ্রিল এম ইলিয়াস আলী ও তার গাড়িচালক আনসার আলীকে রাজধানী ঢাকার বনানী এলাকা থেকে গুম করা হয়। একইভাবে ২০১২ সালের ৩ এপ্রিল সিলেট জেলা ছাত্রদলের তৎকালীন সহসাধারণ সম্পাদক ইফতেখার আহমদ দিনার ও ছাত্রদল নেতা জুনেদ আহমদকে ঢাকা থেকে গুম করা হয়। ৭ বছর পেরিয়ে গেলেও গুমকৃত নেতা-কর্মীদের সন্ধান দিতে পারেনি সরকার। অবিলম্বে এসব নেতা-কর্মীর সন্ধান দেওয়ার দাবি জানানো হয় স্মারকলিপিতে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবদুল কাহির চৌধুরী, সাধারণ সম্পাদক আলী আহমদ, সহসভাপতি কামরুল হুদা জায়গীরদার, এ কে এম তারেক কালাম, জেলা উপদেষ্টা অ্যাডভোকেট এ টি এম ফয়েজ, অ্যাডভোকেট কামাল মিয়া, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, মঈনুল হক, সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ খান জামাল ও আবুল কাশেম প্রমুখ।

সর্বশেষ খবর