সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

সজলের মৃত্যু রহস্য উদঘাটনে কুমিল্লায় মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি

ঢাকার ফার্মগেটে আবাসিক হোটেল থেকে উদ্ধার করা নিহত দুই শিক্ষার্থীর একজন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আমিনুল ইসলাম সজল। সজলের মৃত্যুর রহস্য উদঘাটনে বিচার বিভাগীয় তদন্তের দাবিতে গতকাল নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ গেটে মানববন্ধন করেছেন শিক্ষার্থী ও এলাকাবাসী। মানববন্ধনে বক্তারা বলেন, সজলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশ মিথ্যা অপবাদ দিয়ে সজল হত্যার ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে চায়। হোটেল কর্তৃপক্ষকে আইনের আওতায় নিলে সজলের মৃত্যুর রহস্য বের হবে। এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সাদেক হোসেন ভুইয়া,  হেসাখাল ইউপি চেয়ারম্যান জালাল আহমেদ, মক্রবপুর ইউপি আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক মোবারক খান, হেসাখাল ইউপি আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক মোতালেব হোসেন, পৌর কমিশনার এমরান হোসেন বাহার, নিহতের বাবা মোশারফ হোসেন প্রমুখ।

ভাই নেওয়াজ শরীফ, নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি ওবায়দুল হক ও পৌর ছাত্রলীগ সভাপতি মো. সোহাগ প্রমুখ।

উল্লেখ্য, গত ২ এপ্রিল ফার্মগেটের আবাসিক হোটেল সম্রাটের ৮০৮ নম্বর কক্ষ থেকে উদ্ধার করা হয়  তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র আমিনুল ইসলাম সজল (২২) ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ছাত্রী মরিয়ম চৌধুরীর (২০) মরদেহ।

সর্বশেষ খবর