মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

শাশুড়ির নিক্ষিপ্ত এসিডে ঝলসে গেল পুত্রবধূ ও নাতনি

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের রাজৈর উপজেলার সাতপাড় গ্রামে রোববার গভীর রাতে শাশুড়ির নিক্ষিপ্ত এসিডে ঝলসে গেছে পুত্রবধূ ও নাতনি। গতকাল এসিডের শিকার দুজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর শাশুড়ি গীতা ম ল পলাতক রয়েছে। পুলিশ, হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, রাজৈর উপজেলার সাতপাড় গ্রামে পারিবারিক কলহের জের ধরে রোববার গভীর রাতে শাশুড়ি গীতা ম ল ঘুমন্ত অবস্থায় ছেলের বউ সমাপ্তি (২১) ও ৬ মাস বয়সী নাতনি ¯িœগ্ধাকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে। এতে  সমাপ্তি ম ল ও শিশুকন্যা ¯িœগ্ধার শরীর এসিডে ঝলসে যায়।

তাদের দুজনকে উদ্ধার করে প্রথমে রাজৈর ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে সমাপ্তির শাশুড়ি গীতা ম ল পলাতক রয়েছে। এ ব্যাপারে এসিডের শিকার সমাপ্তির স্বামী মিল্টন ম ল মোবাইল ফোনে জানান, আমি আমার স্ত্রী ও মেয়েকে নিয়ে চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আছি। আমি যে মায়ের গর্ভে জন্মগ্রহণ করেছি তাকে নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।

রাজৈর হাসপাতালের ডা. হামিদা আক্তার জানান, সোমবার সকালে এক গৃহবধূ ও তার শিশুকন্যা এসিডে আক্রান্ত হয়ে হাসপাতালে এসেছিল। উন্নত চিকিৎসার জন্য তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রাজৈর থানার ওসি মো. শাহজাহান জানান, এসিড নিক্ষেপের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। আমরাও জেনেছি মিল্টনের মা গীতা ম ল এ ঘটনা ঘটিয়েছে।

সর্বশেষ খবর