মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

ককটেল হামলায় দুই কনস্টেবল আহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলিস্তানে দুর্বৃত্তদের ককটেল হামলায় ট্রাফিক পুলিশের দুই কনস্টেবলসহ চারজন আহত হয়েছেন। তারা হলেন- কনস্টেবল নজরুল ইসলাম ও লিটন চৌধুরী, কমিউনিটি পুলিশ সদস্য আশিক এবং অজ্ঞাত একজন। নজরুল মাথায় এবং লিটন ও আশিক পিঠে আঘাত পান। তাদের ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। গত রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে, গুলিস্তান আহাদ পুলিশ বক্সের কাছে ছাতার নিচে দাঁড়িয়ে ট্রাফিকের দায়িত্ব পালন করছিলেন দুই ট্রাফিক পুলিশ, এক কমিউনিটি পুলিশ। রাত ৮টার দিকে দুই মিনিটের জন্য বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। ঠিক এমন সময় আহাদ পুলিশ বক্স লক্ষ্য করে দুর্বৃত্তরা ককটেল নিক্ষেপ করে।

এতে বিকট শব্দে ককটেল বিস্ফোরণ ঘটে। এ সময় কর্তব্যরত দুই পুলিশ, এক কমিউনিটি পুলিশ ও অজ্ঞাত একজন আহত হন। আহতদের প্রথমে রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মীর রেজাউল করিম জানান, আহত তিনজনই কর্তব্যরত অবস্থায় ছিল। কারা ওই ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

ডিএমপির মতিঝিল জোনের এসি মিশু বিশ্বাস জানান, ঘটনার পর পুরো এলাকায় তল্লাশি অভিযান চালানো হয়। কারা এ হামলা চালিয়েছে তা জানা যায়নি।

সর্বশেষ খবর