রবিবার, ৫ মে, ২০১৯ ০০:০০ টা

তালা ভাঙা চোর চক্রের তিন সদস্য রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর একাধিক বাসার তালা ভেঙে চুরিতে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে চোর চক্রের তিন সদস্যকে। তারা হলেন- নাইমুল হক (৩২), মো. ফারুক (৩৫) ও আবুল বশর প্রকাশ বশির (২৮)। পরে তাদের চট্টগ্রাম মহানগর হাকিম আবু সালেম মো. নোমান তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। শুক্রবার রাতে তাদের কোতোয়ালি থানাধীন লালদীঘির পাড়ের পুরাতন গির্জা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, গত ২ মে জেল রোডে একাধিক বাসা থেকে সোনা চুরির ঘটনায় পৃথক দুটি মামলা হয়। ঘটনা তদন্তে নেমে তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১১৭ দশমিক ৮৬ গ্রাম স্বর্ণালঙ্কার ও চুরির সময় ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা পেশাদার আন্তজেলা চোর চক্রের সদস্য। খুব অল্প সময়ের মধ্যে বাসার দরজার তালা, ভিতরে থাকা স্টিলের আলমারি, ওয়ারড্রব, অন্য কোনো লকার ভেঙে ফেলতে সক্ষম তারা। গ্রেফতারকৃত তিনজনের মধ্যে একজন বাসার নিচে, একজন দরজার সামনে পাহারায় এবং অপরজন তালা ভেঙে বাসায় প্রবেশ করে চুরি করে বলেও জানান ওসি।।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। রিমান্ড শুনানি শেষে তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সর্বশেষ খবর