রবিবার, ১৬ জুন, ২০১৯ ০০:০০ টা

ব্যবসায়ীর চুল কেটে আলকাতরা ঢেলে দিলেন প্রভাবশালী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের কালিদাশিয়া গ্রামে ইউসুফ আলী নামে এক ব্যবসায়ীর মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দিয়েছেন প্রভাবশালী মাসুদসহ তার লোকজন।

পূর্ব বিরোধের জের ধরে চুল কেটে মারধরের পর তার সঙ্গে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলেও অভিযোগ করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সংঘটিত এই ঘটনায় গতকাল সন্ধ্যায় বাকেরগঞ্জ থানায় অভিযোগ দেওয়া হয়েছে। আহত ইউসুফকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি কালিদাশিয়া গ্রামের ইয়াকুব আলী হাওলাদারের ছেলে। একই এলাকার হোসেন আলী মাস্টারের ছেলে মাসুদ ও দেলোয়ারসহ তাদের ৫ সহযোগীকে এই ঘটনার জন্য দায়ী করা হয়েছে।

শের-ই বাংলা মেডিকেলে চিকিৎসাধীন ইউসুফ আলী জানান, কয়েকদিন আগে এলাকার মসজিদের বারান্দা মুসল্লিদের জন্য খুলে রাখতে বলেন তিনি। এতে ওই মসজিদের আরেক মুসুল্লি প্রতিবেশী হোসেন আলী মাস্টার রাজি না হওয়ায় তার সঙ্গে বাকবিতন্ডা হয়। বিষয়টি জানতে পেরে ক্ষুব্ধ হন হোসেন আলীর ছেলেরা।

 গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বাজারে যাবার পথে হোসেনের ছেলে মাসুদ ও দেলোয়ারসহ তাদের ৫/৭ জন সহযোগী তার (ইউসুফ) উপর হামলা চালায়। তারা এলোপাতাড়ি মারধর করে মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দেয়। এ সময় তার সঙ্গে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, গতকাল সন্ধ্যায় ইউসুফের ছেলে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর