বুধবার, ১৯ জুন, ২০১৯ ০০:০০ টা
জান্নাতিকে পুড়িয়ে হত্যা

ফেন্সী রানী ও তার ছেলেসহ চারজন গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি

মাদক ব্যবসায় জড়িত না হওয়ায় নরসিংদীর চর হাজীপুরে নববধূকে পেট্রল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত মাদক ব্যবসায়ী শান্তি বেগম ওরফে ফেন্সী রানী ও তার ছেলে শিপলু মিয়াসহ ওই চারজনকে গত রাতে নাটোরের পুকুরপাড় এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার অন্য দুজন হলেন ফাল্গুনী বেগম ও হুমায়ুন মিয়া। আসামি শিপলু মিয়া ওরফে শিবু নিহত জান্নাতির স্বামী। এ ছাড়া শান্তি বেগম ওরফে ফেন্সী রানী শাশুড়ি, ফাল্গুনী বেগম ননদ ও হুমায়ুন মিয়া শ্বশুর হন। তারা সবাই চর হাজীপুরের খাসের চর গ্রামের বাসিন্দা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, থানায় মামলা হওয়ার পর থেকেই পুলিশ গ্রেফতার অভিযান পরিচালনা করে আসছিল। অপরাধীরা খুবই চতুর। এক স্থানে বেশি সময় অবস্থান করেনি।

জানা যায়, প্রায় এক বছর আগে নরসিংদী সদর উপজেলার হাজীপুর গ্রামের শরীফুল ইসলাম খানের দশম শ্রেণি পড়ুয়া মেয়ে জান্নাতি আক্তারের সঙ্গে শিপলু মিয়ার পরিবারের অমতে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর জান্নাতিকে পারিবারিক মাদক ব্যবসায় সম্পৃক্ত করতে শাশুড়ি শান্তি বেগম ও স্বামী শিপলু চাপ প্রয়োগ করতে থাকেন। এতে রাজি না হওয়ায় চলতি বছর ২১ এপ্রিল রাতে ঘুমন্ত অবস্থায় ফেন্সী রানী, ফাল্গুনী ও শিপলু মিলে জান্নাতির শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেন। ৪০ দিন মৃত্যুর সঙ্গে লড়ে ৩০ মে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে জান্নাতি মৃত্যুবরণ করেন। এ ঘটনায় জান্নাতির বাবা নরসিংদী সদর মডেল থানায় হত্যা মামলা করেন। এ মামলায় ওই চারজনকে গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর