সোমবার, ১ জুলাই, ২০১৯ ০০:০০ টা

পরীক্ষায় ফেলের ভয় দেখিয়ে ছাত্রী ধর্ষণ শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীরচরে পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় সিরাজুল ইসলাম নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সিরাজুল ইসলাম কামরাঙ্গীরচরে অবস্থিত ঢাকা মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক। জিজ্ঞাসাবাদের জন্য তাকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। শিক্ষার্থীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির জানান, পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার ভয়  দেখিয়ে গত তিন মাস ধরে ওই ছাত্রীকে ধর্ষণ করে আসছিল শিক্ষক সিরাজুল ইসলাম। সর্বশেষ গত সোমবার ওই ছাত্রীর এক বান্ধবীর বাসায় নিয়ে তাকে ধর্ষণ করা হয়।

 বিষয়টি ওই ছাত্রীর বান্ধবীরা জানতে পেরে তার মাকে জানায়। এরপর শনিবার  ছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেন। এরই পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে গতকাল কামরাঙ্গীরচরের নবীনগর থেকে সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়।

এরপর রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। শুনানি শেষে আদালতের বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে সিরাজুল ইসলাম।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর