বুধবার, ৩ জুলাই, ২০১৯ ০০:০০ টা

কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু, ধর্ষণের পর হত্যার অভিযোগ পরিবারের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের স্নাতক সম্মান তৃতীয় বর্ষের এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই ছাত্রীকে ধর্ষণের পর নির্যাতন করে হত্যার অভিযোগ করেছেন তার ভাই সঞ্জয় সরকার। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মৌখিক অভিযোগ দিয়েছে তার পরিবার।সমাজবিজ্ঞান বিভাগের ছাত্রী প্রিয়াংকা বরিশাল জেলার উজিরপুর উপজেলার মুন্সিরতাল্লুুক গ্রামের গোপাল সরকারের মেয়ে। গত ১৯ জুন ওই বাসায় রহস্যজনকভাবে প্রিয়াংকা অসুস্থ হলে তাকে প্রথমে বরিশাল শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ২৩ জুন ঢাকায় নেওয়া হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার সন্ধ্যায় প্রিয়াংকার মৃত্যু হয়।

প্রিয়াংকার ভাই সঞ্জয় সরকার মুঠোফোনে জানান, গত ৪ বছর ধরে প্রিয়াংকা পড়াশোনার জন্য বরিশালের বিভিন্ন মেসে ভাড়া থাকত। মাসছয়েক আগে বিএম কলেজের সামনে তালভিটা দ্বিতীয় গলির খান ভিলার একটি কক্ষ ভাড়া নেয় সে। একই বাসায় থাকে বেলায়েত হোসেনের স্ত্রী পিয়ারা বেগম ও তার ছোট ছেলে সোহেল খান।

মুঠোফোনে স্বজনদের জানানো হয় প্রিয়াংকার জ্বর হওয়ায়  হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল।

সঞ্জয় অভিযোগ করেন, তার বোনের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। সে অজ্ঞান থাকায় তার অসুস্থ হওয়ার কারণ জানা যায়নি। অসুস্থ হওয়ার একদিন পর বাড়ির মালিক স্বজনদের খবর দেওয়ায় পুরো ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে তাদের কাছে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, মৌখিক অভিযোগ পেয়ে তিনি ঘটনার তদন্ত শুরু করেছেন। খান ভিলার মালিক পিয়ারা বেগম বলেন, কী হয়েছে তা তিনি বলতে পারবেন না। গত ১৯ জুন রাতে গোঙ্গানির শব্দ শুনে প্রিয়াংকার ঘরে গিয়ে বাথরুমের পাশে মেঝেতে পড়ে থাকতে দেখেন তিনি।

সর্বশেষ খবর