বুধবার, ৩ জুলাই, ২০১৯ ০০:০০ টা

কর্মস্থলে অনুপস্থিত থাকায় তিন চিকিৎসককে শোকজ

নিজস্ব প্রতিবেদন, চট্টগ্রাম

চট্টগ্রামের রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন চিকিৎসক অনুমতি ছাড়া কর্মস্থলে অনুপস্থিত থাকায় কারণ দর্শানোর নোটিস (শোকজ) দেওয়া হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী ঝটিকা সফরে গিয়ে তিন চিকিৎসককে কর্মস্থলে না পেয়ে শোকজ করেন। চিকিৎসকরা হলেন- রাউজান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসক ডা. শারমিন আকতার, বিনাজুরী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসক ফারহানা তারান্নুম এবং হলদিয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসক অতসী বড়ুয়া।

সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী বলেন, ‘রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঝটিকা সফরে গিয়ে দেখা যায় ১৮ জন চিকিৎসকের মধ্যে তিনজন অনুমোদনহীন কর্মস্থলে অনুপস্থিত। হাসপাতালে আসা রোগীদের অভিযোগ শুনে ওই তিন চিকিৎসককে শোকজ করা হয়েছে। তিন কর্মদিবসের মধ্যে নোটিসের জবাব দিতে বলা হয়েছে। জবাব পাওয়ার পর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

তাছাড়া সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী গতকাল সীতাকুন্ডের কুমিরা স্বাস্থ্য কেন্দ্র, হাটহাজারী স্টুয়ার্ড ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র এবং হাটহাজারী মেখল জান আলী কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

সর্বশেষ খবর