বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯ ০০:০০ টা

কণ্ঠশিল্পী সালমার স্বামী কারাগারে

কক্সবাজার প্রতিনিধি

ক্লোজআপ ওয়ান গায়িকা সালমার স্বামী সানাউল্লাহ নূরী সাগরের জামিন আবেদন নামঞ্জুর করে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এর ভারপ্রাপ্ত বিচারক (জেলা জজ) মো. নূর ইসলাম তাকে জেলহাজতে প্রেরণ করেছেন। সাগরের প্রথম স্ত্রী তাসনিয়া মুনিয়াত ওরফে পুষ্পীর মা টেকপাড়া প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষিকা দিলারা খানমের দায়ের করা মামলায় বিচারক গতকাল সাগরকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। ট্রাইব্যুনালের সিনিয়র বেঞ্চ সহকারী মোহাম্মদ শামীম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ময়মনসিংহ জেলার হালুয়াঘাটের সাখাওয়াত হোসেনের পুত্র সাগর ২০১৪ সালের ৩ জুলাই পূর্ব টেকপাড়ার কক্সবাজার কমার্স কলেজের দর্শন বিভাগের অধ্যাপক আখতার আলম ও দিলারা খানমের কন্যা তাসনিয়া মুনিয়াত ওরফে পুষ্পীকে বিয়ে করেন। বিয়ের পর যৌতুক দাবি করলে ৬ লাখ ৫০ হাজার টাকা সাগরকে দেওয়া হয়। ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর আরও ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে সাগর তার স্ত্রী তাসনিয়াকে বেদম মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় তাসনিয়ার মা বাদী হয়ে কক্সবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ ২০১৮ সালের ১৯ নভেম্বর ৩ জনকে আসামি করে মামলা করেন। আসামিরা হলেন- সানাউল্লাহ নূরী সাগর, তার পিতা সাখাওয়াত হোসেন, মাতা সুরাইয়া।

পিবিআইয়ের পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলাম তদন্ত শেষে ২০১৮ সালের ১০ ডিসেম্বর আদালতে প্রতিবেদন দাখিল করেন। আসামিরা হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি মো. কুদ্দুস জামানের বেঞ্চ থেকে ২০১৯ সালের ৯ এপ্রিল ৮ সপ্তাহের আগাম জামিন নেন। আসামিরা গতকাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ জামিন চেয়ে আত্মসমর্পণ করলে বিচারক সাগরের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দেন। অপর আসামি সাগরের পিতা সাখাওয়াত হোসেন এবং মাতা সুরাইয়াকে জামিন প্রদান করেন। কণ্ঠশিল্পী সালমা কারাবন্দী সাগরের দ্বিতীয় স্ত্রী।

সর্বশেষ খবর