রবিবার, ১৪ জুলাই, ২০১৯ ০০:০০ টা
জাবি বিসিএস অফিসার্স ফোরাম

সভাপতি মনোয়ার সম্পাদক আহাদ

নিজস্ব প্রতিবেদক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) বিসিএস অফিসার্স ফোরাম গঠিত হয়েছে। এতে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সচিব মনোয়ার আহমেদ সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন পুলিশ সুপার মো. আবদুল আহাদ। শুক্রবার ঢাকার একটি হোটেলে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির গঠিত হয়েছে। কমিটির অন্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক ড. কৃষ্ণা গায়েন, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. তাহিয়াত হোসেন, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুহ সালেহীন, ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদ ও ডিআইজি ড. খ. মহিদ উদ্দীন স্বপন। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপ-সচিব ফাতেমা তুল জান্নাত, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস রানা ও প্রধানমন্ত্রীর একান্ত সচিব মো. সহিদুজ্জামান।

এ ছাড়া সাংগঠনিক সম্পাদক অতিরিক্ত পুলিশ সুপার মো. জহিরুল হক মামুন, প্রচার সম্পাদক এএসপি এম এম শামীম ও কার্যকরী কমিটির সদস্য হয়েছেন আগারগাঁও সরকারি সংগীত কলেজের উপাধ্যক্ষ ইন্দুল্লভা দাস ও বিসিএস কর্মকর্তা ড. মুহাম্মদ মনিরুল হক।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. আব্দুল আহাদ জানান, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বেগবান করা এবং জাবির সাবেক শিক্ষার্থীর মধ্যে পারস্পারিক বন্ধন তৈরিই সংগঠনের মূল্য লক্ষ্য।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর