সোমবার, ১৫ জুলাই, ২০১৯ ০০:০০ টা

রাজধানীতে যুবক খুন

গায়ে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে আবু তাহের (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। পুলিশ জানিয়েছে, তাহের একটি বিরিয়ানির দোকানে কাজ করতেন। ওই দোকানের আরেক কর্মচারী সোহেল রানা তাকে কুপিয়ে হত্যা করেছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। বিরিয়ানির দোকানের মালিক মো. রাজু জানান, শনিবার রাতে শহীদ ফারুক রোডে তার বিরিয়ানির দোকানের  মেহেদী বাবুর্চি খানায় তাহেরকে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে ঘাড়ে একটি কোপ দিয়ে হত্যা করে পালিয়ে যায়।

গায়ে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা : নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন জুয়েল রানা (৩০) নামে এক যুবক। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তার মৃত্যু হয়। 

জানা গেছে, গত বুধবার তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, জুয়েলের অবস্থা আশঙ্কাজনক ছিল। তার শরীরের ৭৮ শতাংশ দগ্ধ হয়। গত বুধবার বিকালে আগারগাঁও গভর্নমেন্ট স্টাফ কোয়ার্টারের একটি মাঠে তিনি এ ঘটনা ঘটিয়েছেন। পরে আশপাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ৭টায় হাসপাতালে নিয়ে আসেন।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক এসআই রেজাউল করিম জানান, পারিবারিক কলহের কারণে ঘটনাটি ঘটেছে। গতকাল বিকালে ময়নাতদন্ত শেষে মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জুয়েলের ছোট ভাই জুলহাস জানান, তার ভাই তালতলা পাকা মার্কেট এলাকায় ভাড়া বাসায় থাকতেন। পেশায় প্রাইভেট কারচালক। তবে কী কারণে এ ঘটনা ঘটিয়েছেন তা জানতে পারেননি। তার স্ত্রীর নাম সাবিনা। এক কন্যাসন্তানের জনক তিন ভাইয়ের মধ্যে জুয়েল বড়। তিনি পটুয়াখালী গলাচিপা থানার চাকুয়াগ্রামের মো. জাহাঙ্গীরের ছেলে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর