বুধবার, ১৭ জুলাই, ২০১৯ ০০:০০ টা

রাজধানীতে অজ্ঞান পার্টির সাত সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বিমানবন্দর থেকে সংঘবদ্ধ অজ্ঞান পার্টির ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- মোশারফ হোসেন মাহিন, মো. আমিনুল ইসলাম, মো. চাঁদ হাওলাদার, মো. রবিন মিয়া, মো. বাবু, মো. রফিক ও সচিত দাস। সোমবার সন্ধ্যায় বিমানবন্দর গোল চত্বর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অভিযানের সময় তাদের কাছ থেকে ৩টি মলম, ৫টি ব্লেড, ৩টি মোবাইল ফোন ও ৭৫০ টাকা উদ্ধার করা হয়। র‌্যাব-১ এর এএসপি মো. সালাউদ্দিন জানান, সম্প্রতি এই চক্রের সদস্যরা সাধারণ পথচারী যাত্রী এবং বিমানবন্দরে প্রবেশরত হজ যাত্রীদের কাছ থেকে কৌশলে মোবাইল ফোন ও মূল্যবান সামগ্রী ছিনিয়ে নেয়। এ ছাড়াও তারা যাত্রীবাহী বাসে উঠে সাধারণ যাত্রীদের কৌশলে অজ্ঞান করে তাদের কাছ থেকে মোবাইল, টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে যায়।

গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। এই চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে বিমানবন্দর এলাকায় বিদেশ গমনাগমনের উদ্দেশ্যে আগত লোকজন ও এই এলাকায় চলাচলকারী বাসযাত্রী, পথচারীদের গতিরোধ করে কৌশলে বোকা বানিয়ে তাদের চোখে চেতনা নাশক মলম দিয়ে অজ্ঞান করে। পরে তাদের কাছে থাকা মোবাইলফোনসহ নগদ টাকা এবং মূল্যবান অন্যান্য জিনিসপত্র হাতিয়ে নেয়।

কেউ টের পেলে কিংবা বাধা দিলে তাকে ভয় দেখিয়ে তাদের কাছে থাকা ব্লেড দিয়ে আঘাত করে। হজ যাত্রীসহ অন্য যাত্রীরা বিমানবন্দর ফুটওভার ব্রিজ পার হওয়ার সময় তারা তাদের ব্যাগসহ অন্যান্য মূল্যবান সামগ্রী ছিনতাই করে নিয়ে যায়। এ ছাড়াও তারা শসা, বরই, আচার ইত্যাদি খাদ্যদ্রব্যে চেতনানাশক রাসায়নিক তরল পদার্থ মিশিয়ে সাধারণ মানুষকে অজ্ঞান করে তাদের সর্বস্ব লুট করে।

সর্বশেষ খবর